ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গোলাম রব্বানী হত্যা : আপীলেও জামিন পাননি নাসের চৌধুরী

প্রকাশিত : 06:58 PM, 24 November 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার সাক্ষী কমোডর (অব.) গোলাম রব্বানী হত্যা মামলায় যাবজ্জীবনপ্রাপ্ত আসামি আবু নাসের চৌধুরীকে জামিন দেননি আপীল বিভাগ। তবে, তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে। তার চিকিৎসা শেষে আবার তাকে কারাগারে ফেরত পাঠাতে বলা হয়েছে। আদেশের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল বশির আহমেদ।

তার জামিন আবেদন নিষ্পত্তি করে আদেশের নির্ধারিত দিনে মঙ্গলবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপীল বিভাগের ৪ সদস্যের বিচারকের বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ রাষ্ট্রপক্ষে ছিলেন- এ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন ও ডেপুটি এ্যাটর্নি জেনারেল বশির আহমেদ। জামিন আবেদনের পক্ষে ছিলেন- আইনজীবী নজরুল ইসলাম চৌধুরী।এর আগে গত ১৫ নবেম্বর আপীল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী তার আবেদনটি শুনানির জন্য আপিল বেঞ্চে পাঠিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT