রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গোপালগঞ্জের জাকির মোল্যা কুড়িয়েছে অদ্ভুত যমজ আম

প্রকাশিত : 05:39 PM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় দিনমজুর জাকির মোল্যা (৪০) কুড়িয়ে পেয়েছেন অদ্ভুত যমজ আম। যমজ আমটি এক বোটায় ঝুলছিল।

মঙ্গলবার সকালে উপজেলায় রামদিয়া গ্রামে গিয়ে অদ্ভুত এ আমটির দেখা মেলে। অনেকে আমটি দেখতে ভিড় করছেন জাকির মোল্যার বাড়িতে।

জাকির মোল্যা বলেন, আমি সকালে পাশের বাড়িতে আম কুড়াতে যাই। এ সময় গাছের তলায় একটি যমজ আম পড়ে থাকতে দেখি। আমি আমটি কুড়িয়ে নিয়ে এসে লোকজনকে দেখাই। যমজ আমটি দেখতে আমার বাড়িতে এলাকার লোকজন ভিড় করছেন। তারা এই প্রথম যমজ আম দেখেছেন বলে জানান।

স্কুলশিক্ষক নজরুল ইসলাম বলেন, কলা, বেগুন, টমেটো যমজ দেখেছি। কিন্তু যমজ আম এর আগে কখনও দেখিনি। জীবনের প্রথম এই যমজ আম দেখলাম। দেখে অবাক লাগছে।

কাশিয়ানী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্জয় কুমার কুণ্ডু বলেন, এ ধরণের আম আমি আগে কখনও দেখিনি। তবে জেনেটিকের কারণে এক বোটায় দুই আম ধরতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT