সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গোদাগাড়ী থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারীকে রংপুরে বদলী

প্রকাশিত : 11:20 PM, 15 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে মাদকযোগসহ নানা অভিযোগে বদলী করা হয়েছে।পুলিশের একাট সুত্র জানায়,সোমবার দিবাগত রাতে ওসি খলিলুর রহমান পাটোয়ারীকে রংপুর রেঞ্জে বদলী আদেশটি আসে। আদেশ পাওয়ার পর জরুরী ভিত্তিতে রংপুর রেঞ্জের ডিআইজি অফিসে যোগদান করেতে হবে।

বিশেষ গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন গত ১৫ মে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিলে তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দে গত কয়েকদিনে অভিযোগ সংশ্লিষ্ট বিভিন্ন পক্ষকে তাঁর দপ্তরে জিজ্ঞাসাবাদ করে জবানবন্দী গ্রহন করে।

রাজশাহী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দে তদন্ত শেষ করে প্রতিবেদন দাখল করলে ওসি খলিলুর রহমান পাটোয়ারীকে শাস্তি মুলক হিসাবে বদলী করা হয়। ২০২০ সালের ১২ নভেম্বর ওসি হিসাবে গোদাগাড়ী মডেল থানায় যোগদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT