সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গোদাগাড়ীতে ৩৮৫ পিচ ইয়াবা সহ আটক এক

প্রকাশিত : 10:07 AM, 19 August 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী গোদাগাড়ী থানার খয়রা গ্রামের লাইনপাড়া এলাকায় আজ বুধবার দুপুর ১.৩০টার দিকে অভিযান চালিয়ে ৩৮৫ পিচ ইয়াবাসহ আব্দুর রহিম (২৭) নামে একজনকে আটক করেছে র‌্যাব। আব্দুর রহিম অত্র থানার খয়রা গ্রামের মৃত গোলাম রব্বানী ছেলে বলে জানান র‌্যাব।
র‌্যাব এর তথ্যসূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, গোদাগাড়ীর থানার দুধাই কাঠালপুকুর গ্রামে জান মোহাম্মদের ছেলে বিশুর (৪০) মুদি দোকানের পার্শে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এই সংবাদ পেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে সঙ্গীয় ফোর্সসহ মোহনপুর ইউনিয়নের দুধাই কাঠালপুকুর গ্রামে মুদি দোকানের বারান্দার সামনের পৌঁছালে, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে ঘটনাস্থলেই একজনকে আটক করা হয়।
অন্য দুই আসামী খয়রা লাইনপাড়ার মৃত শরিফুলের ছেলে সুমন (২৭) ও নাঈমুলের ছেলে কামাল (৩২) পালিয়ে যায়। আটককৃত আসামীর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ১০(ক)/৪১ ধারার মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT