রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গোদাগাড়ীতে ফরিদপুর মানব কল্যাণ সংগঠনের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : 01:40 PM, 12 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

২০২০ সালে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ৯ নং বাসুদেবপুর ইউনিয়নে প্রতিষ্ঠিত হয়। অসহায় ও দরিদ্র মানুষের জন্য কাজ করাই তাদের লক্ষ। করোনা ভাইরাস ও ঈদ উপলক্ষে হতদরিদ্র ৮২ টি পরিবারের নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয় ফরিদপুর মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে।
ফরিদপুর গ্রামের প্রবাসী,চাকুরীজীবী ও বৃত্তবানদের সহোযগিতায় গত বছর আত্নপ্রকাশ করে সংগঠনটি। তাছাড়া বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সংগঠনটি দিনের পর দিন কাজ করে যাচ্ছে।
ঈদ উপলক্ষে ফরিদপুর গ্রামের বিভিন্ন মসজিদের খাদেমদের হাতে তুলে দেন একটি করে লুঙ্গি।

ফরিদপুর মানব কল্যাণ সংগঠনের মূল উদ্দেশ্য ও লক্ষ হলো সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করা। গ্রামের শুভ বুদ্ধি সম্পন্ন জনগণকে বিশেষত তরুণ সমাজকে সংগঠিত করা। সমাজে ছিটকে পড়া হতদরিদ্র শিশুদের মধ্যে শিক্ষার উন্নয়ন ও প্রসারে কাজ করে যাচ্ছে সংগঠনটি । তাছাড়া স্বাস্থ্য সচেতনায় অশিক্ষিত মানুষদের পরামর্শ সহ যে কোন অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে বলিষ্ট ভূমিকা রাখবে।
এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর মানব কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ কাওসার আলী, সাধারণ সম্পাদক মোঃ আলেক উদ্দিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন আলী, কোষাধক্ষ্য মোঃ ফরিদসহ সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT