মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গোদাগাড়ীর পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই

প্রকাশিত : 12:11 PM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার টানা দুইবারের সফল মেয়র মনিরুল ইসলাম বাবু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বাংলাদেশ সময় আজ বুধবার বেঙ্গালোর হাসপাতালে ভোর রাত ৫.০০ টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি হার্ট,কিডনিসহ কয়েকটি রোগে ভুগছিলেন । সবশেষ হাসপাতালে তিনি কৃত্রিম শ্বাসপ্রশ্বাস (ভেন্টিলেশন) যন্ত্র দেওয়া অবস্থায় ছিলেন। রাতে তাঁর কৃত্রিম শ্বাসপ্রশ্বাস যন্ত্র খুলে নিয়ে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

পারিবারিক সূত্র জানায়, দেশে নিয়ে আসার প্রসেসিং চলছে।
নিজ বাড়িতে নিয়ে আসা হলে জানাজা শেষে তাঁকে মহিশালবাড়ি কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

মাত্র ছয় বছরের জন্য মেয়র হিসেবে দায়িত্ব পালন করার সুযোগ হলো তার। এ অল্প সময়ের কাজের জন্যও একজন ব্যতিক্রমী মেয়র হিসেবে গোদাগাড়ীবাসী মনিরুল ইসলাম বাবুকে মনে রাখবে চিরদিন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT