সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গোদাগাড়ীতে ৫০০ গ্রাম হেরোইনসহ আটক দুই

প্রকাশিত : 06:47 PM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ীতে অর্ধ কোটি টাকা মূল্যের হেরোইনসহ মো. মোস্তফা হোসেন(২৭) ও মো. নজরুল ইসলাম(৪৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।সোমবার (২৫ মে) সকাল সাড়ে আটটার দিকে গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ বাজার থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারন গ্রামের মৃত্যু আলাউদ্দিনের ছেলে মো. মোস্তফা হোসেন ও মৃত আলতাফ হোসেনের ছেলে মো. নজরুল ইসলাম(৪৫)।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুলতানগঞ্জ এলাকায় এসআই দেলোয়ার হোসেন, এএসআই আশিকুর রহমান,এএসআই রাসেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালানো হয়। এ সময় ছোট-বড় সাদা পলিথিন প্যাকেটে ৫০০ গ্রাম মাদকদ্রব্য হেরোইন মূল্য ৫০ লক্ষ টাকা ও মাদকদ্রব্য বিক্রিত ১২ হাজার টাকা জব্দ করা হয়। পুলিশের এই কর্মকর্তা আরও জানান এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT