মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গোদাগাড়ীতে কোচিং সেন্টার চালু রাখায় ২০হাজার টাকা জরিমানা

প্রকাশিত : 08:43 PM, 3 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর গোদাগাড়ীতে করোনা ভাইরাসের প্রকোপের মধ্যে সরকারি নির্দেশনা না মেনে কোচিং সেন্টার চালু রাখায় উচ্ছাস কোচিং’ সেন্টার পরিচালক হাফিজুর রহমান হাফিজকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩ জুন) বিকাল ৩টার পশু হাসপাতাল(শ্রীমন্ত পুর)এলাকায় অভিযান চালিয়ে ১৮৬০ সালের ১৮৮ ধারায় প্রতিষ্ঠানটিকে জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জানে আলম। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জানে আলম বলেন, করোনার কারণে সব শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে সরকার। কিন্তু প্রতিষ্ঠানটি সরকারের এই নির্দেশনা না মেনে কোচিং সেন্টারে ক্লাস চালু রাখা হয়েছে। এ কারণে অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটির মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশনা দিয়েছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT