ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গেম পাবজি রয়েল পাস সিজন ১৫

প্রকাশিত : 05:21 PM, 14 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পাবজি মোবাইলের রয়েল পাস সিজন ১৫ ‘বিয়ন্ড এ.সি.ই’-তে নতুন পোশাকের এয়ারড্রপসসহ আরও বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে। প্লেয়াররা অ্যাপ স্টোর ও গুগল প্লের মাধ্যমে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেমটিতে নিজেদের কাস্টমাইজ করতে ৮টি ব্র্যান্ড-নিউ পোশাক আনলক করতে পারবেন।

পাবজি মোবাইল রয়েল পাস সিজন ১৫-এ ক্লাসিক পোশাকে অসাধারণ পরিবর্তনের পাশাপাশি নতুন এমন সব পোশাক এবং গিয়ার স্কিন দেয়া হয়েছে, যা আগে কখনই দেখা যায়নি। নতুন এ সিজনটিতে গেমের বিভিন্ন চ্যালেঞ্জগুলো শেষ করার মাধ্যমে প্লেয়াররা বিশেষ থিমযুক্ত পুরস্কার অর্জনের সুযোগ পাবেন, যার মাধ্যমে প্রথমবারের মতো পাবজির মূল চরিত্রের পোশাক আপগ্রেড করারও সুযোগ থাকবে।

সিজন ১৫-এ কালেক্টেবল পুরস্কার ছাড়াও গেমের আংশিক ব্যবহারকারীর ইন্টারফেস এবং রিওয়ার্ড ডিসপ্লে আপগ্রেড করা হচ্ছে। বুকমার্কগুলোও এখন স্থানান্তরিত হয়েছে এবং প্লেয়াররা লেভেল ও অসংগৃহীত উভয় পুরস্কারের জন্যই ব্রাউজ করতে পারেন।

প্লেয়াররা এখন ভাউচার উইন্ডোতে সরাসরি ভাউচার কিনতে পারবেন এবং সিজনগুলোর মধ্যে অর্জিত আরপি পয়েন্টগুলো স্বয়ংক্রিয়ভাবে সাধারণ পয়েন্ট কার্ডে রূপান্তরিত হবে।

পাবজি মোবাইলের নতুন ১.০ ভার্সনের কয়েকদিন পরেই এ রয়েল পাস সিজন ১৫-এর যাত্রা শুরু। গেমটির ১.০ ভার্সনের মধ্যে রয়েছে- মনোমুগ্ধকর ভিজ্যুয়াল, নতুন ইউএক্স, ৯০-এফপিএস-এ উপভোগ করার সুযোগসহ নতুন ইরাঙ্গেল মানচিত্র। অ্যাপ স্টোর ও গুগল প্লে থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে পাবজি মোবাইল গেমটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT