বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গৃহকর্মীকে ধর্ষণ অতঃপর ১৪ বছর পর গ্রেফতার

প্রকাশিত : 04:46 PM, 14 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিলেটের বিয়ানীবাজারে গৃহকর্মীকে ধর্ষণ করার ১৪ বছর পর জিয়াউর রহমান নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পরোয়ানাভুক্ত আসামি ছিলেন জিয়াউর রহমান।

সোমবার (১৪ জুন) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত জিয়াউর রহমান বিয়ানীবাজার থানার মাথিউরা পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা। রবিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে বিয়ানীবাজার থানা পুলিশের একটি দল জিয়াউরকে গোলাপগঞ্জ থানাধীন আছিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় বলেন, গ্রেফতারকৃত জিয়াউর রহমানের বিরুদ্ধে থানায় ২০০৬ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা হয়। ভিকটিম জিয়াউর রহমানের ঘরের কাজ করতেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT