ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘গুঞ্জন সাক্সেনার চরিত্রের জন্য নিজেকে ভেঙে গড়তে হয়েছে’

প্রকাশিত : 08:37 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। সিনেমাটি শুরু থেকেই বেশ আলোচনায় ছিল। সিনেমাটির জন্য অনেকদিন প্রস্তুতি নিতে হয়েছে জাহ্নবীকে। সে কথা গণমাধ্যমে বেশ কয়েকবার বলেছেন তিনি। ভারতীয় এয়ার ফোর্সে প্রথম লেফটানেন্ট গুঞ্জন সাক্সেনাকে সিনেপর্দায় ফুটিয়ে তুলেছেন জাহ্নবী। একটু একটু করে এগিয়ে যেতে হয়েছে কঠিন ট্রেনিং, ডায়েট, চিত্রনাট্যের দিকে। ভারতীয় এয়ার ফোর্সের প্রথম মহিলাকে লেফট্যানেন্ট সিনেপর্দায় ফুটিয়ে তোলা মোটেই সহজ ছিল না। সে কথাই জানালেন জাহ্নবী।

তিনি বলেন, ‘আমার মনে হয় যখন কেউ দেশের জন্য কাজ করতে যায়, সে এটা ভাবে না যে আমি হিরো হবো। এটাই মাথায় থাকে যে দেশের সেবা করাই আমার প্রথম কাজ। আমি সেই কাজই করছি, যা আমি ভালোবাসি করতে। গুঞ্জন সাক্সেনার চরিত্রে নিজেকে ভেঙে গড়তে হয়েছে। একটি ছবির পরই গুঞ্জন সাক্সেনার বায়োপিকে কাজ করা একেবারেই সহজ ছিল না। তবুও পরিচালক শরণ শর্মা, সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদির সহযোগিতায় তার পক্ষে এই ছবিতে কাজ করাও সম্ভব হয়েছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT