ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গাজীপুরে ফায়ার সার্ভিসের দুটি মডার্ন স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত : 09:45 PM, 24 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গাজীপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি নতুন মডার্ণ স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আকম মোজাম্মেল হক এমপি শনিবার ১১টি মর্ডাণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন শীর্ষক প্রকল্পের আওতায় এ দুটি স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মন্ত্রী প্রথমে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস মোড়ের পাশে পেয়ারা বাগান এলাকায় এক একর ৩৮ শতাংশ জমির উপর চারতলা বিশিষ্ট গাজীপুর চৌরাস্তা মডার্ণ ফায়ার সার্ভিস ষ্টেশন ভবনটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। যার নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১০ কোটি ৪৮ লাখ ৪২ হাজার ৫৪৩ টাকা। পরে দুপুরে তিনি কাশিমপুরে সারাব এলাকায় ৮০ শতক জমির উপর অপর একটি ফায়ার স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ফায়ার সার্ভিসের সদর দপ্তরের পরিচালক লে. কর্নেল জুলফিকার রহমান, ঢাকার সহকারী পরিচালক মোঃ সালেহ উদ্দিন, ফায়ার স্টেশন স্থাপনের প্রকল্প পরিচালক মোঃ শহীদ আতাহার হোসেন, গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মোঃ আব্দুল হামিদ মিয়া, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT