ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

গাজায় ফের ইসরায়েলি বিমান হামলা

প্রকাশিত : 08:46 AM, 27 July 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফিলিস্তিনের গাজায় ফের বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফিলিস্তিনি অঞ্চল থেকে গ্যাসীয় বেলুন পাঠানোর পর অভিযোগে রবিবার এ বিমান হামলা চালানো হয়।

ফিলিস্তিনের নিরাপত্তা সূত্র বলছে, গাজার উত্তরাঞ্চলের খোলা জায়গা এবং দক্ষিণাঞ্চলীয় খান ইউনুসে হামাসের সামরিক প্রশিক্ষণ এলাকায় ইসরায়েল এ হামলা চালিয়েছে।

ইসরায়েলের সিওজিএটি এক বিবৃতিতে বলেছে, গাজা উপত্যকা থেকে অব্যাহতভাবে গ্যাসীয় বেলুন পাঠানো হচ্ছিল। এটি ইসরায়েলি সার্বভৌমত্বের লঙ্ঘন।

সিওজিএটি এ জন্য হামাসকে দায়ী করে বলেছে, ইসরায়েলি জনগণের বিরুদ্ধে এই সহিংসতার পরিণাম হামাসকে ভোগ করতে হবে।

গাজায় ইসরায়েলের সর্বশেষ সামরিক অভিযানের পর যুদ্ধবিরতির মধ্যেই নিয়মিত বিমান হামলা চালিয়ে আসছে ইসরায়েল। এতে যে কোনো মুহূর্তে বড় ধরনের সংঘাত ছড়িয়ে পড়ার আশঙ্কা তৈরি হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT