ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খোকসা পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

প্রকাশিত : 01:48 AM, 8 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গতকাল বুধবার সকাল ১১টায় কুষ্টিয়ার খোকসা উপজেলার পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন কুমারখালী-খোকসা ৪ আসনের মাননীয় সংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ (এমপি)
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা নির্বাহী অফিসার জনাব মেজবাহ উদ্দীন, খোকসা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ গোলাম মোস্তফা, খোকসা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ নাজমুল হক, এছাড়াও আরও উপস্থিত ছিলেন খোকসা পৌরসভার চেয়ারম্যান বাবুল আকতার,খোকসা উপজেলা আওয়ামী লিগের জয়েন্ট সেক্রেটারি আল মোরশেদ শান্ত, শিলাইদহ ইউপি চেয়ারম্যান সালাউদ্দীন খান (তারেক) উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জনাব মোঃ আবদুল মাজেদ খান, এছাড়াও আরও উপস্থিত ছিলেন উক্ত স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ এ সময় মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ (এমপি) তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন শিক্ষার মান উন্নয়ন লক্ষ্যে বর্তমান সরকার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আমার নির্বাচনী এলাকার শিক্ষা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার অঙ্গীকার নিয়ে কাজ করে চলেছি। অনুষ্ঠান শেষে বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT