ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খুলনা শিরোমণি বাজারে অবৈধ গাড়ি পার্কিং ও ট্রাক লোড আনলোড এর কারণে প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।

প্রকাশিত : 10:55 PM, 23 August 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

খানজাহান আলী থানাধীন খুলনা-যশোর মহাসড়কের উপরে শিরোমণি বাজারে অবৈধ গাড়ী পার্কিং ও গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক লোড আনলোড করাতে ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা । থানা এলাকার মধ্যে সবচেয়ে বড় বাজার শিরোমনি। প্রতিদিন বিপুল সংখ্যক ক্রেতা বিক্রেতার সমাগম ঘটে এ বাজারে।গত বুধবার ব্যাংকার হাসিব উদ্দিন তার ছোট ছেলেকে সাথে নিয়ে বাজারের মোক্তার ফার্মেসী থেকে ঔষধ কিনে রাস্তা পার হবার অপেক্ষায় ছিলেন কিছু বুঝে উঠার আগে গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক থেকে সিলিন্ডারের বোতল ফেলানো হচ্ছিলো এলোপাতাড়ি ভাবে, এসময় গ্যাসের একটি বোতল ওই ছোট শিশুর পায়ের কাছে এসে পড়ে। এ সময় বাচ্চাটি দৌড় দিলে পার্কিং করে রাখা কাভার্ডভ্যান এর সাথে ধাক্কা লেগে আঘাত পায়।কলেজ শিক্ষার্থী মেহরাব বলেন, শিরোমনি বাজার জামে মসজিদের সাথে এমন ভাবে গ্যাসের গাড়ি লোড আনলোড করা হয় এতে করে গ্যাস সিলিন্ডারের বোতল বিষ্ফোরণ ঘটলে বাজারের অসংখ্য জনসাধারণ হতাহত হওয়ার আসংখ্যা রয়েছে। এছাড়া রাস্তার দু পার্শ্বে ফুটপাতের অবৈধ দখল করায় রাস্তার প্রশস্ততা কমে যাওয়ায় তৈরি হচ্ছে যানজট। এলাকাবাসীর দাবি অতিদ্রুত বিপদজনক ভাবে গ্যাসের ট্রাক থেকে গ্যাস লোড আনলোড বন্ধসহ বাজার এলাকা থেকে অবৈধ পার্কিং উচ্ছেদ করা না হলে ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা।খানজাহান আলী থানা অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন বলেন, শিরোমনি কলেজ সড়কে অবৈধ পাকিং ইতিমধ্যে উচ্ছেদ করা হয়েছে, বাজার এলাকায় কোন অবৈধ পার্কিং, মহাসড়কের ফুটপাত দখল এবং বাজারে অপরিকল্পিতভাবে গ্যাস সিলিন্ডার লোড আনলোড করার কোন সুযোগ নেই । তিনি আরো বলেন, জনসাধারণের ভোগান্তিজনিত এবং ঝুঁকিপূর্ণ কোন কর্মকান্ড কেউ করলে অতিদ্রুত এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT