ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খুলনায় হ্যাচারী কর্মী হত্যায় তিন জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত : 06:02 PM, 3 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

খুলনা জেলার দাকোপ উপজেলার কামারখোলা ইউনিয়নের জালিয়াখালী গ্রামের হ্যাচারী কর্মী গোবিন্দ সানা (৪৩) হত্যা মামলায় তিন আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আসামিদের মৃত্যু না হওয়া পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে দণ্ড কার্যকরের আদেশ দেয়া হয়। আজ বৃহস্পতিবার দুপুরে খুলনার বিশেষ দায়রা জজ ও জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ড প্রাপ্তরা হচ্ছেন, সৌগত রায় (৩৪), বিবেক মন্ডল (২৪) ও অরুণাভ রায় (২৪)। দণ্ডপ্রাপ্ত সকল আসামি পলাতক রয়েছেন।

মামলার বাদী নিহতের ভাই মৃত ধনঞ্জয় সানার ছেলে কৃষ্ণ পদ সানা। তিনি মামলার বিরণে উল্লেখ করেছেন ২০১৫ সালের ১৯ নবেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে থেকে বের হয়ে বাদীর ভাই গৌতম সানা তার কর্মস্থল পার্শ্ববর্তী শ্রীপুর এগ্রো লিমিটেডে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু পরে আর বাড়ি ফিরে না আসায় ২০ নবেম্বর দাকোপ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ২২ নবেম্বর ঢাকী নদী থেকে গৌতমের গলায় ও কোমরে ইট বাধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিনই থানায় মামলা হয়।

মামলার তদন্ত শেষে ২০১৬ সালের ১৯ অক্টোবর সিআইডির ইন্সপেক্টর কাজী মোস্তাক আহমেদ আদালতে তিন জনকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করেন। মামলায় ২৪ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার বিচারক এ রায় প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT