মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

খাল খনন করে পানি সরবরাহ নিশ্চিত করা হবে: নিক্সন চৌধুরী

প্রকাশিত : 05:32 AM, 13 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শনিবার (১২ জুন) ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন তিনটি খালের পুনখনন ও তীর সংস্কারের কাজ শেষে খালগুলো উদ্বোধন করেন।

ঘারুয়া, দেওড়া ও কালামৃধা ইউনিয়নে মধ্যে দিয়ে বয়ে যাওয়া এসব খালের উদ্বোধন শেষে স্থানীয় নেতা-কর্মী ও জনসাধারনের উদ্দেশে তিনি বলেন, ‘ভরাট হয়ে যাওয়া সকল খাল খনন করে পানি সরবরাহ নিশ্চিত করা হবে। যাতে করে কৃষক তার ফসলি জমিতে চাষাবাদ করতে পানির অভাব না হয়। একই সাথে নদীর সাথে সকল খাল সংযোগ হয়ে গেলে মাছের অভাব হবে না।’

দীর্ঘদিন ধরে ভরাট হয়ে যাওয়া এসব খালের মধ্যে দিয়ে নৌযান চলাচল করতে পারত না। এখন নির্বিঘ্নে নৌযান চলাচল করতে পারবে। ময়লা আবর্জনা ফেলে যাতে কেউ খাল ভরাট করতে না পারে সেদিকে সকলকে সচেতন হতে হবে।

খাল উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. হাবিবুর রহমান, ঘারুয়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক শফিউদ্দিন মোল্লা, কালামৃধা ইউপি চেয়ারম্যান লিঠু মোল্লা, আওয়ামী লীগ নেতা এ্যাপোলো নওরোজ, আবুল কালাম, তরুণ সমাজ সেবক মনসুর মুন্সি প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT