বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

খতনা করার সময় গোপনাঙ্গ কেটে দিলেন হাতুড়ে ডাক্তার

প্রকাশিত : 07:30 AM, 14 June 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফতুল্লার মুসলিমনগরে ৮ বছর বয়সী এক শিশুর সুন্নতে খতনা করতে গিয়ে গোপনাঙ্গ (লিঙ্গ) কর্তনের অভিযোগ পাওয়া গেছে হাতুড়ে ডাক্তার মো: মোক্তার হোসাইন সরকারের বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভুগী শিশুটির পিতা মো: সোহেল আলম (৪০) বাদি হয়ে ফতুল্লা থানায় মোক্তার হোসাইন সরকার ও অজ্ঞাতনামা অপর এক সহোযোগিকে আসামি করে রবিবার (১৩ জুন) ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এজাহারে জানা যায়, চটকদারী বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে বাদি গত মাসের ২৪ তারিখ সকালে তার ছেলের সুন্নতে খতনার জন্য মুসলিমনগরস্থ সাহাবুদ্দিন ফার্মেসীর মালিক মোক্তার হোসাইন সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তার ছেলেকে সুন্নতে খতনা করার প্রস্তাব দেয়। একই দিন দুপুর ৩টার দিকে মোক্তার হোসাইন সরকার তার এক সহোযোগিকে নিয়ে তার পূর্ব গোপালনগর বাসায় এসে ছেলের সুন্নতে খতনা করায়। সুন্নতে খতনা করাকালীন সময়ে তারা শিশুটির গোপনাঙ্গের সামনের বেশি অংশ কেটে ফেলে এতে করে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। তারা বিষয়টি বাসার কাউকে না বুঝতে দিয়ে তড়িঘড়ি করে ব্যান্ডেজ কর তার ছেলেকে ঘুমের ঔষধ সেবন করিয়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে রক্তক্ষরণের মাত্রা বৃদ্ধি পেলে ডাক্তারকে ফোন করে জানালে তেমন কোন সমস্যা নয় বলে জানায়।স্ত্রীকে জবাই করে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার কিন্তু রক্তক্ষরণের মাত্রা বৃদ্ধি পেলে তার ছেলেকে একই দিনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা সেখান থেকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে গিয়ে ভর্তি করার পরামর্শ প্রদান করলে সেখানেই পরবর্তীতে তার ছেলের চিকিৎসা করানো হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগের সত্যতা পেয়ে বাদির লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। ঘটনার পর থেকে আসমিরা পলাতক রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT