ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ক্লাসিক্যাল মিক্সড দলগত দাবায় আনসার-পুলিশ-তিতাস শীর্ষে

প্রকাশিত : 10:06 AM, 6 April 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর মিক্সড ক্লাসিক্যাল দলগত দাবা ইভেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে পূর্ণ ৪ পয়েন্ট করে নিয়ে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ও তিতাস ক্লাব মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে। বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমান ও ঢাকা বিভাগ দুই পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

দ্বিতীয় রাউন্ডের খেলা আজ (সোমবার) জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় রাউন্ডের খেলায় বাংলাদেশ আনসার ২.৫-১.৫ গেম পয়েন্ট বাংলাদেশ বিমানকে, বাংলাদেশ পুলিশ ২.৫-১.৫ গেম পয়েন্টে বাংলাদেশ নৌবাহিনীকে ও তিতাস ক্লাব ৩.৫-০.৫ গেম পয়েন্টে চট্টগ্রাম বিভাগকে পরাজিত করে। বাংলাদেশ আনসারের গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান বাংলাদেশ বিমানের ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড়কে পরাজিত করেন। বাংলাদেশ আনসারের গ্র্যান্ড মাস্টার রিফাত বিন সাত্তার, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ও আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ যথাক্রমে বাংলাদেশ বিমানের ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, ফিদে মাস্টার মোঃ তৈয়বুর রহমান ও কাজী জারিন তাসনিমের সাথে ড্র করেন। বাংলাদেশ পুলিশের অনত চৌধুরী ও গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব যথাক্রমে বাংলাদেশ নৌবাহিনী ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম ও ফিদে মাস্টার সুব্রত বিশ্বাসকে পরাজিত করেন। বাংলাদেশ নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম বাংলাদেশ পুলিশের মহিলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানাকে পরাজিত করেন এবং বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন বাংলাদেশ পুলিশের গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিবের সাথে ড্র করেন। তিতাস ক্লাবের পক্ষেশ ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী, মোঃ মাসুম হোসেন ও জাবেদ আল আজাদ যথাক্রমে চট্টগ্রামের রাফি ইসলাম, সবুজুর রহমান ও ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেককে পরাজিত করেন। চট্টগ্রামের তাসফিয়াা তাহসিন প্রিয়া নুশরাত জাহান আলোর সাথে ড্র করেন। ঢাকা বিভাগ ২.৫-১.৫ গেম পয়েন্টে সিলেট বিভাগকে পরাজিত করে। ঢাকা বিভাগের অভিক সরকার ও ইশরাত জাহান দিবা সিলেট বিভাগের নওরিন ফাতেমা তোয়াকে পরাজিত করেন। সিলেটের আসাদুজ্জামান আহাদ ঢাকা বিভাগের শেখ রাশেদুল হাসানকে পরাজিত করেন এবং ঢাকা বিভাগের আফজাল হোসেন সাচ্চু সিলেটের টুটুল ধরের সাথে ড্র করেন। খুলনা বিভাগ ২-২ গেম পয়েন্টে ড্র করে। খুলনা বিভঅগের মোঃ হাদিউজ্জামান ও মোঃ আরিফুল আমিন যথাক্রমে রাজশাহীর আব্দুল মোমিন ও কৌশিক চৌধুরীকে পরাজিত করেন। রাজশাহী বিভাগের মোঃ শহিদুল ইসলাম ও উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার যথাক্রমে মোস্তফা রাজীবুল হাসান ও আফরীন হাজান মুনিয়াকে পরাজিত করেন। আগামীকাল (মঙ্গলবার) বেলা ৩-০০ টা হতে তৃতীয় রাউন্ডের খেলা শুরু হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT