সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কোকেন নিতেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার!

প্রকাশিত : 06:41 AM, 27 December 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্রিকেট অস্ট্রেলিয়ার সাবেক নৈতিকতা কমিটির প্রধান শন ক্যারলের একটি গোপন ফোনালাপ ফাঁস নিয়ে তোলপাড় চলছে। ওই ফোনালাপে নাম অপ্রকাশিত এক ক্রিকেটারের বিরুদ্ধে কোকেন নেওয়া আর উদ্দাম যৌনজীবন নিয়ে আলোচনা করা হয়েছে।

দ্য সানডে এজ পত্রিকার কাছে ফোনালাপের রেকর্ড পাঠানো হয়েছে। ফোনালাপের একপ্রান্তে ছিলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার নৈতিকতা কমিটির সাবেক প্রধান শন ক্যারল। নিজেকে একজন উচ্চশ্রেণির যৌনকর্মী দাবি করা এক নারী ক্যারলকে এক ক্রিকেটারের ব্যাপারে সতর্ক করে বলেছেন, বিখ্যাত এই ক্রিকেটারের নিজেকে সামলানো উচিত। না হয় তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে।

ফোনালাপে ওই নারী দাবি করেছেন, ওই ক্রিকেটার বারান্দায় নগ্ন হয়ে নেচেছেন, প্রকাশ্যে কোকেন ব্যবহার করেছেন এবং একাধিক মেয়ের সঙ্গে সময় কাটিয়েছেন।

ক্যারলকে ফোন করে ওই নারী বলেছেন, ওই ক্রিকেটারের উচিত এসব কমানো, এসব কমানো; একদম কমিয়ে দেওয়া। কারণ আমি আসলে ওর উপকারই করছি। আমি চাইব না আমি পার্টি করছি এবং কোকেন নিচ্ছি, এটা প্রকাশ্যে সবাই দেখুক।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিক হকলি বলেছেন, আজ সকালে এ প্রতিবেদন দেখেছি। এ প্রতিবেদনগুলোর প্রমাণ নেই। এগুলো অতীতের। যেকোনো গোপন তথ্য চুরি করা অপরাধ। আমরা ভিক্টোরিয়া পুলিশকে জানিয়েছি এবং সহায়তা নিচ্ছি।

তবে দ্য সানডে এজ বলছে, ‘অডিও রেকর্ডটি ভুয়া নয়।’

মেইল দাতা জানিয়েছেন, তিনি ক্রিকেট অস্ট্রেলিয়ার সাবেক কর্মী, তিনি নৈতিকতা কমিটির দুর্বলতা তুলে ধরতে চান এবং এ ব্যাপারটা প্রকাশ্যে আনতে চান। তার দাবি বহুদিন ধরেই ক্রিকেট বোর্ডে এমন আচরণ চলছে।

সূত্র: সিডনি নিউজ টুডে, সিডনি মর্নিং হেরাল্ড

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT