ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কোয়ারেন্টাইনের জন্য ৩ প্রতিষ্ঠান পেল ৩ কোটি ৫৩ লাখ টাকা

প্রকাশিত : 04:10 PM, 7 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধে সঙ্গনিরোধের (কোয়ারেন্টাইন) জন্য তিন প্রতিষ্ঠানের অনুকূলে ৩ কোটি ৫৩ লাখ টাকা বরাদ্দ দিয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ।

জানা গেছে, স্বাস্থ্য সেবা বিভাগের বাজেট শাখা থেকে পাঠানো বরাদ্দের চিঠিতে কোয়ারেন্টাইন খাত থেকে এই তিন প্রতিষ্ঠানকে এই বরাদ্দ দেয়া হয়।

চিঠিতে বলা হয়, চলতি ২০২০-২১ অর্থবছরের বাজেটে স্বাস্থ্য সেবা বিভাগ সচিবালয় অংশ সঙ্গনিরোধক ব্যয় খাতে বরাদ্দকৃত ১০০ কোটি টাকার অব্যয়িত অর্থ থেকে স্বাস্থ্য সেবা বিভাগের স্মারক অনুযায়ী ৩ কোটি ৫৩ লাখ ১৩ হাজার ২০৬ টাকা পুনঃউপযোজনপূর্বক বরাদ্দ দেয়া হলো।

এর মধ্যে বিমান বন্দর স্বাস্থ্য কেন্দ্র ১৫ লাখ ৪৫ হাজার ৩০৬ টাকা, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ৩ কোটি ২৬ লাখ ৭৫ হাজার ৯০০ টাকা (২০২০ সালের জুলাই পর্যন্ত হোটেল ভাড়া, দৈনিক ভাতা, পরিবহন ব্যয় ও অন্যান্য), গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল ১০ লাখ ৯২ হাজার টাকা (২০২০ সালের জুলাই পর্যন্ত হোটেল ভাড়া, দৈনিক ভাতা, পরিবহন ব্যয় ও অন্যান্য) বরাদ্দ পেয়েছে।

এছাড়াও চিঠিতে গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফদের খাবার বাবদ দাবিকৃত ১৪ লাখ ৯৯ হাজার টাকার পূর্ণাঙ্গ হিসাব দাখিলের জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT