মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কেশবপুরে ১৫৮টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিকট বঙ্গবন্ধুর ম্যুরাল হস্তান্তর করেন – শাহীন চাকলাদার এমপি

প্রকাশিত : 09:18 PM, 14 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কেশবপুর উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে ১২ অক্টোবর বিকালে কেশবপুর পাবলিক ময়দানে ১৫৮টি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপনের জন্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল প্রদান করা হয়েছে। কেশবপুর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি।প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিকট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল হস্তান্তর করেন এ সময় উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রহুল আমিন, সহ সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা, কেশবপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম। শিক্ষা অফিসসূত্র জানায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ২০১৯-২০ অর্থ বছরের ¯ি¬প প্রকল্পের আওতায় নির্মিত এসব ম্যুরাল ১৫৮টি বিদ্যালয়ে সরবরাহ করা হয়। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক নাজমুল হুদা বাবু বলেন, প্রতি বছরের ন্যায় এবারও উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয় উন্নয়নের জন্য ¯ি¬প প্রকল্পের অর্থ বরাদ্দ হয়েছে। সেই অর্থ দিয়ে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু স¤পর্কে শিশু শিক্ষার্থীদের মনোবিকাশ বৃদ্ধির লক্ষে বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণারে ম্যুরাল স্থাপন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT