ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়া সীমান্তে মাদক উদ্ধার

প্রকাশিত : 01:38 AM, 6 November 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গতকাল কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলাধীন কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর অধীনস্থ রামকৃষ্ণপুর বিওপি’র টহল কমান্ডার নায়েক মোঃ সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যন্তরে পুরাতন ঠোটারপাড়া মাঠ নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ৫০(পঞ্চাশ) বোতল মদ ও ২৪০(দুইশত) প্যাকেট নিশা পাতার বিড়ি উদ্ধার করেছে বিজিবি, যার মূল্য প্রায় ৫৯,৬০০(ঊনষাট হাজার ছয়শত) টাকা।
অপরদিকে,০৪ নভেম্বর কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলাধীন কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর অধীনস্থ প্রাগপুর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ জাকির হোসেন এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যন্তরে প্রাগপুর উত্তর মাঠ নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ১০০(একশত) বোতল মদ ও ১০০(একশত) বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি, যার মূল্য প্রায় ১,৮০,০০০(এক লক্ষ আশি হাজার) টাকা।
অপরদিকে, ০৪ নভেম্বর কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলাধীন কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) এর অধীনস্থ মহিষকুন্ডি বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ শেখ আজাদ এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যন্তরে মহিষকুন্ডি কলেজ মাঠ নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ১৪(চৌদ্দ) বোতল মদ ও ৩৫(পঁয়ত্রিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি, যার মূল্য প্রায় ৪২,০০০(বিয়াল্লিশ হাজার) টাকা। সূত্র, সংবাদ বিজ্ঞপ্তি ॥

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT