ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়া সদর উপজেলাধীন হরিনারায়ণপুর বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত : 01:39 AM, 31 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিদ্দিকী সোহানঃ৩০ শে ডিসেম্বর ২০২০,কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিনারায়নপুর বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি সামসুল হক ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চন্দন। বিপুল উৎসাহ উদ্দীপনা পূর্ণ নির্বাচনে সাধারন ভোটাররা দিয়েছেন নিজের পছন্দের প্রার্থীকে ভোট।
কথিত আছে মুঘল আমলে প্রতিষ্ঠিত কুমার নদীর বাক ঘেষে হরিনারনপুর বাজার স্থাপিত। অত্র অঙ্চলে প্রসিদ্ধ তাঁতশিল্প ও কৃষি জাত ভোগ্যপন্য সরবরাহও বিপণনের এটিই প্রধান বাজার। বর্তমানে হাজারের উপরে দোকান ও বানিজ্যিক প্রতিষ্ঠানের ভোটার সংখ্যা ১ হাজার ১৭ জন।
প্রতিদন্দিতাপূর্ণ দুইটি প্যানেলের ১৩ টি পদের বিপরীতে ২৬ জন সহ মোট ২৭ জন প্রার্থী ছিলেন।
আগামী ৩ বছর সুষ্ঠুভাবে ব্যাবসা বানিজ্য ও অবকাঠামো উন্নয়ন প্রতিশ্রুতি দিয়ে জয়লাভ করেছেন শামসুল নজরুল ইসলাম চন্দন প্যানেলের নিরঙ্কশ বিজয়।
ভোট কেন্দ্র পরিদর্শন করেন কুষ্টিয়া সদর উপজেলার নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী, সার্বিক নিরাপত্তার দায়িত্বে থেকে মনিটরিং করেন ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান( রতন)

নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন হরিনারায়ণপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক গোলাম ফারুক। সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক একরামুল হোসেন ও বিল্লাল হোসেন।
রাত সাড়ে ৮টার সময় হরিনারায়ণপুর বনিক সমিতির নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন নির্বাচনে রিটার্নিং অফিসার গোলাম ফারুক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT