ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রুপের আয়োজনে মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত : 05:34 PM, 5 March 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

“এগিয়ে যাক উদ্যোক্তা, অবিচল থাকুক কুনাউ” এই ¯েøাগানে কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রæপের আয়োজনে মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহরের মেহেরজান রেষ্টুরেন্টে এই মিলন মেলা অনুষ্টিত হয়। অনুষ্ঠানের শুরুতে এই সংগঠনের মাধ্যমে নিজের তৈরী করা পন্য বিক্রি করে লাখোপতি হয়েছেন এমন ছয় নারী উদ্যোক্তাকে পরিচয় করিয়ে দেয়ার পাশাপাশি অতিথিদের ক্রেষ্ট ও ফুল দিয়ে বরন করে নেন আয়োজোকরা। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাইটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, এনটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী। এসময় আরো বক্তব্য রাখেন কুনাউ এর এডমিন মোছাঃ জ্যোতি আক্তার, খাইরুল বাসার তৌহিদ, মডারেটর রক্তিম আল ইসতিয়াক, রিত্তিকা দিনাত, রুবাইয়া আশরাফ, শাহিনা আক্তার আঁখি, কাজী আফরিনা ও শেখ আজমিরি খানম প্রমূখ। বক্তারা বলেন, কুষ্টিয়া নারী উদ্যোক্তা ফেসবুক গ্রæপের মাধ্যমে জেলার নারীরা অনেক ¯^াবল¯^ী হয়েছে। এই সংগঠনটি নারীদের ভাগ্য উন্নয়নে আরো নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করবে এমনটায় প্রত্যাশা তাদের। দিনব্যপীচলা এই মিলন মেলায় জেলার দুই শতাধিক নারী উদ্যোক্তা অংশ গ্রহন করেন। পরে কেককেটে কুষ্টিয়া নারী উদ্যোক্তা (কুনাউ) ফেসবুক গ্রæপের মিলন মেলা ২০২১ উদযাপন করেন অতিথিরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT