ঢাকা, সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়া চিনিকলের গুদাম থেকে ৫৩টন চিনি গায়েব

প্রকাশিত : 10:01 PM, 5 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়া চিনিকলের গুদাম থেকে ৫৩টন চিনি গায়েব। স্টোরকিপার বরখাস্ত, ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কুষ্টিয়া চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মো: রাকিবুর রহমান খান জানান, গত বৃহস্পতিবার ঘটনাটি জানার পর গুদামে মজুদকৃত চিনির স্টক মিলাতে গেলে ৫৩টন চিনি কম পান। যার বাজার মুল্যে প্রায় ৩২লাখ টাকা।

এই ঘটনায় গুদামের স্টোর কিপার ফরিদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং চিনিকলের মহাব্যবস্থাপক (কারখানা) কল্যান কুমার দেবদাসকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রধান কল্যান কুমার দেবনাথ বলেন, কীভাবে চিনি সরানো হলো এবং এর সঙ্গে কারা কারা জড়িত তা বের করতে ইতিমধ্যেই কাজ শুরু করেছে তদন্ত কমিটি। উল্লেখ্য গত মৌসুমে ২ডিসেম্বর ২০২০ইং কুষ্টিয়া চিনিকলের আখমাড়াই কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT