বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়া কাঞ্চনপুরে প্রেমিকার পিতার কাছে ভালোবাসার পরিক্ষা দিতে গিয়ে প্রেমিক রাজুর মৃত্যু।

প্রকাশিত : 08:23 PM, 1 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আরিফুজ্জামান ইশান :কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চরকাঞ্চনপুর গ্রামের মিন্টুর ছেলে রাজু(২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই ইউনিয়ন বেলঘড়িয়া চরপাড়া গ্রামের বজলু মেয়ে সাথী(১৭) সাথে,দীর্ঘ দুই বছরের সম্পর্ক,হঠাৎ ২৫ -০৯-২০ইং রবিবার অনুমানিক দুপুর ১টার দিকে তার মুঠো ফোনে ফোন আসে তার প্রেমিকা অন্যত্র কোথাও বিয়ের হয়ে যাচ্ছে, রাজু ছুটে যায় প্রেমিকা সাথীর বাড়ির সামনে,গিয়ে ডাকা ডাকি করলে, সাথীর বাবা বাড়ি থেকে বের হয়ে আসে এবং বাড়ির ভিতরে ডেকে নিয়ে জুতা দিয়ে মারপিট করে,রাজুর হাতে বিষ ধরিয়ে দেয়,এবং বলে তার মেয়ের জন্য জীবন দিতে পারলে তার সাথে বিয়ে দিবে,ভালোবাসার পরিক্ষা দিতে গিয়ে রাজু বিষ পান করে,এবং সেই স্হানে মাটিতে লুটিয়ে পরলে গেটের বাহিরে বের করে দেই প্রেমিকার পিতা বজলু,স্থানিও লোকজন টের পেলে তার অাত্মীয় স্বজনদের খবর দিলে তার বন্ধু অাত্বীয় মিলে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি না হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করে দেই। সেখানে মৃত্যুর সাথে পাঞ্জালড়ে(৫) দিন চিকিৎসাধীন অবস্থায় কালে ৩০-০৯-২০ইং সন্ধা ৬টার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে ফুঁসে উঠেছে এলাকার সর্বস্তরের জনগণ এবং বজলুর দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছে।এই রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT