রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ৪০০ মানুষ কে খাদ্য ও পোষাক বিতরণ করলেন মীর ইমরান

প্রকাশিত : 05:43 AM, 21 April 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার সুনাম ধন্য ব্যাবসায়ী তারন্যের অহংকার এম আর ট্রেডাসের, এম. আর ফুড প্রডাক্টস ও এম. আর ট্রান্সপোটের সত্বাধিকারী এবং দৈনিক গণঅধিকার পএিকার মাননীয় সম্পাদক মীর নাছের আহম্মেদ ইমরান ।

২০-০৪-২২ রোজ বুধবার ১৮ রমজান পবিএ এই দিনে কুষ্টিয়ার অবহেলিত গরীব দুঃখী মানুষের মাঝে খাবার ও পোষাক বিতরণ করেন।

প্রথমে কুষ্টিয়ার কোট ষ্টিশনের সকল গরীব দুঃখী মানুষের মাঝে খাবার বিতরণ ও পোষাক বিতরণ করেন তারপর কুষ্টিয়ার কেন্দ্রীয় কবরস্থানের সম্মূখের সকল গরীব মিসকিনদের খাবার ও পোষাক বিতরণ করেন, এরপর লালন শাহ্ এর মাজার ঘিরে পরিবেষ্টিত সকল পাগল ও অসহায় মানুষের মাঝে খাবার ও পোষাক বিতরণ করেন, তারপর দবির মোল্লা গেটের প্রতিটি দোকানে খাবার প্রদান করেন এবং অবশেষে ইফতারি করার আগ মুহূর্তে লাহিনী বটতলাতে এসে জড়ো হয়ে অসহায় মানুষ -ভ্যান চালোক – রিক্সা চালোকের মাঝে খাবার বিতরণ করেন।

কুষ্টিয়ার সদর থানার নারিকেল তলার মীর ইব্রাহীম রহমান সড়কের মীর পরিবারের মীর আতিয়ার রহমানের নাতি ছেলে মীর নাছের আহম্মেদ ইমরান একটি সম্ভ্রান্ত পরিবারের ছেলে কুষ্টিয়া চেম্বার অব কমাস এর সুযোগ্য সদস্য এম. আর ফুড প্রডাক্টস, এম আর ট্রান্সপোট এর সত্বাধিকারী এবং দৈনিক গণঅধিকার গণমাধ্যমের মাননীয় সম্পাদক কুষ্টিয়ার তরুন উদ্যোক্তা ও বিশিষ্ট তরুন ব্যাবসায়ী তারন্যের অহংকার অনেকের আইকন।

“অসহায়ত্বের মরণ দশায় কাঁদে যার মন
মানুষ নয় সে দেবতা রূপে হয়েছে অবতরণ।”

প্রতিদিনই যদি এভাবে প্রতিটি অনাহারির মুখে আহার তুলে দিতে পারতাম’ নিজের জনমটা তবে সার্থক হতো এমন কথাটিই বলেছেন –
মীর ইমরান ।
তিনি আরো বলেন , এখনও আমাদের কুষ্টিয়ায় হাজারও মানুষ আছে যারা দু বেলা দুমুঠো ভালো খাবার খেতে পারে না – ভালো পোষাক পরিধান করতে পারে না শুধু মাএ অভাবের কারনে । আর তাদের অভাব তাদের আজকের অবস্থানের জন্য ।
তিনি সবার উদ্দেশ্যে বলেন , আমরা যদি শুধু মাএ তাদের মুখে একবেলা খাবার তুলে না দিয়ে তাদের কে রুটি রোজগার করার পথ তৈরী করে দিতে পারতাম তাহলে তাদের কে কখনও অন্যের দারস্ত হতে হোত না । আমার ভবিষ্যত ইচ্ছে অসহায় প্রত্যেককে এক লাখ করে টাকা অনুদান দেওয়া যাতে করে তারা অত্মনির্ভর হবার সুযোগ পাই।

প্রতিবেদক,
দেওযান মনতাজ –

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT