ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় ৩ মাস ব্যাপী ইমাম গাজ্জালী সংস্থার শীত বস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত

প্রকাশিত : 03:48 PM, 18 February 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার স্বেচ্ছা সেবী সংস্থা গাজ্জালী সমাজ উন্নয়ন সংস্থার ৩ মাস ব্যাপী শীত বস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত হয়েছে।বিগত ডিসেম্বর,জানুয়ারি ও ফেব্রুয়ারি এই তিন মাস যাবৎ শীতার্ত গরীব-দুঃখী ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে আসছিল। এরই অংশ হিসেবে সর্বশেষ গতকাল ১৮ ফেব্রুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বেলা ১১ টায় স্হানীয় রোটারী চুক্ষ হাসপাতালের সামনে কম্বল বিতরণের আয়োজন করা হয় সংস্থার সভাপতি মোঃইব্রাহীম খলিলের তত্ত্বাবধানে উক্ত মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃআজিজুল হক।এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া কসমেটিক্স এন্ড স্টেশনারী সমিতির সভাপতি হাজী মোঃআব্দুল মালেক রানা,সাংবাদিক মোঃনওশেদ আলী।এখানে বিশেষভাবে উল্লেখ থাকে যে,শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সহযোগিতা করে মার্কেন্টাইল ব্যাংক,এক্সিম ব্যাংক ও শাহজালাল ইসলামী ব্যাংক।প্রাপ্ত কম্বলগুলি সংগ্রহ পূর্বক জান্নাতুল মাওয়া মহিলা মাদ্রাসা,আল্লাহর দর্গা,সোনাইকুন্ডি আশ্রয়ন প্রকল্প,কল্যাণপুর,সুখনগর বস্তি,থানাপাড়া বস্তি ও কুষ্টিয়া কোর্ট স্টেশন চত্ত্বরে বিতরণ করা হয়। এছাড়া বেশ কিছু মহাপ্রাণ ব্যাক্তি ছোট বাচ্চাদের জন্য কিছু শীতের পোশাক প্রদান করেন যা বিতরণ করে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT