ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ করোনা ভাইরাস ॥ সংগীত পরিচালক ফরিদ আহমেদের মৃত্যু ◈ “লকডাউনে কাউকে রাস্তাঘাটে দেখতে চাই না” ◈ ১০০ গ্রামকে কৃষি ডিজিটাল গ্রাম করবে সরকার ॥ পলক ◈ লকডাউনে এটিএম বুথ থেকে কার্ড দিয়ে এককালীন এক লাখ টাকা তোলা যাবে ◈ বসনিয়ায় গৃহযুদ্ধের পর আন্তর্জাতিক কর্মীদের চাহিদা মেটাতে ব্যাপক যৌন ব্যবসা শুরু হয় ◈ যেসব কারণে সর্বোচ্চ সুসময় পার করছে বাংলাদেশ-ভারত সম্পর্ক ◈ কার্যকারিতায় কোভিশিল্ডের চেয়ে এগিয়ে কোভ্যাক্সিন ◈ রয়টার্সে ১৭০ বছরের ইতিহাসে প্রথম নারী প্রধান সম্পাদক হলেন আলেসান্দ্রা ◈ ১৪ এপ্রিল থেকে শিল্প-কারখানা বাদে সব অফিস-গণপরিবহন বন্ধ ◈ ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, প্রজ্ঞাপন জারি
রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্দ্যোগে

কুষ্টিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন

প্রকাশিত : 12:08 AM, 24 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া জেলা ইউনিটের উদ্দ্যোগে অসহায় হত দরিদ্র, শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
বুধবার সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া জেলা ইউনিটের কার্যালয় হতে কুষ্টিয়া জেলার সদর থানা ও পৌরসভার অন্তর্গত তিন শতাধিক অসহায়, গরীব ও দরিদ্র পরিবারের হাতে শীত নিবারনের জন্য এই কম্বল তুলে দেন রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া ইউনিট ও জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম এবং রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া ইউনিটের সেক্রেটারী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী।
এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া জেলা ইউনিটের কার্য নির্বাহী কমিটির সদস্য আব্দুল লতিফ, সেলিম আহমেদ সেলিম আব্দুর রাজ্জাক বাচ্চুসহ আজীবন সদস্যগণ, যুব রেড ক্রিসেন্ট কুষ্টিয়া ইউনিটের যুব সদস্য এবং প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া ইউনিটের ’ইউনিট অফিসার’ সাঈদ মো: শামীম রহমান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT