ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় র‍্যাব ১২ এর অভিযানে ভবানীপুরের আঞ্চলিক কমান্ডার রাশিদুল গ্রেফতার

প্রকাশিত : 04:34 PM, 28 December 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিদ্দিকী সোহানঃকুষ্টিয়ায় র‍্যাব -১২ সিপিসি-১ এর বিশেষ অভিযানে চরমপন্থী সংগঠন গনমুক্তি ফৌজের ভবানীপুর এলাকার রাশিদুল ইসলাম (৪৫) বিপুল পরিমান অস্ত্র -গুলি সহ গ্রেফতার হয়েছে। র‍্যাব -১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মেজর গাফ্ফারুজ্জামানের নেতৃত্বে ২৭ ডিসেম্বর আনুমানিক রাত ৮ টার সময় র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে অভিযান পরিচালনা করে আসামী রাশিদুল ইসলাম,(৪৫) কে ১ টি বন্দুক, ১ টি পিস্তল,১৭ রাউন্ড গুলি, ৪ টি হাসুয়া, ২ টি মোবাইল ফোন, নগদ ২২৭ টাকা, ৪ টি ঢাল সহ গ্রেফতার করেন। র‍্যাব জানায়, আসামী রাশিদুল ইসলাম এলাকায় হত্যা, গুম, চাদাবাজি, অপহরন, নারী লুষ্ঠন সহ বিভিন্ন ধরনের অপকর্ম পরিচালনা করে এবং তার বিরুদ্ধে ৫ টি হত্যা মামলা ও ১ টি সাধারন ডায়েরী রয়েছে।
এ বিষয়ে র‍্যাব-১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার মেজর গাফ্ফারুজ্জামান বলেন, চাদাবাজি, সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং সহ সকল অপরাধের মূল শেকড় উপড়ে ফেলা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT