ঢাকা, রবিবার ১৩ জুন ২০২১, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় র‍্যাবের বিশেষ অভিযানে ২ টি ভেজাল পন্য তৈরির কারখানায় ভ্রাম্যমাণ আদালতে ৩ লক্ষ টাকা জরিমানা

প্রকাশিত : 11:37 PM, 13 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ায় র‍্যাবের বিশেষ অভিযানে ভেজাল পন্য তৈরির কারখানায় ভ্রাম্যমাণ আদালতে ২ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে। আজ ১৩ সেপ্টেম্বর ২০২০ইং তারিখ আনুমানিক ১০:৩০ মিনিটের সময় র‍্যাব -১২ সিরাগঞ্জ হেড কোর্টারের অধিনায়ক লেপটেন কর্নেল খাইরুল ইসলামের নির্দেশে কুষ্টিয়া র‍্যাব ১২ সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে র‍্যাবের একটি বিশেষ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া বারাদী ভাগার রোড এলাকায় ভুয়া রেজিষ্ট্রেশন ব্যবহারকারী মিসফলা কঞ্জুমার নামে প্রোডাক্টস দীর্ঘ দিন যাবত ভেজাল পন্য উৎপাদন ও দেশের বিভিন্ন অঞ্চলে বাজারজাত করে আসা কারখানায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২ লক্ষ টাকা জরিমানা ও জুগিয়া কদমতলা মোড়ে অবস্থিত বেঙ্গল টোবাক্কোর মধ্যে অবৈধভাবে তৈরী বেঙ্গল কসমেটিকস নাম ব্যবহার করে ভেজাল পন্য ডিটারজেন্ট পাউডার, তৈরির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে এবং ভেজাল মালামাল আগুনে পুড়িয়ে ধংস করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর কুষ্টিয়া সহকারী পরিচালক কাজী রাকিবুল হাসান,বাংলাদেশ কেন্দ্রীয় দোকান মালিক সমিতির সহ-সভাপতি মোকাররম হোসেন মোয়াজ্জেম,র‍্যাব ১২ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মোস্তাফিজুর রহমান সহ র‍্যাব সদস্যরা। ভেজাল পন্য কারখানা মিসফলা কঞ্জুমার প্রোডাক্টস থেকে উদ্ধারকৃত ভেজাল পন্য, হারপিক, গ্লাস ক্লিনার,,ফ্লোর ক্লিনার,ভিকসল,থিনার,নীল,ডিটারজেন্ট পাউডার,সিগারেট
সহ আরও অনেক পন্যের প্রত্যেকটির ১ টি করে স্যাম্পল পরীক্ষা করার জন্য ভোক্তা অধিকার সংরক্ষনের কর্মকর্তারা অফিসে নিয়ে যায়। এ বিষয়ে র‍্যাব ১২ ‘র সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মোস্তাফিজুর রহমানের বলেন,ভেজাল পন্য এবং ভেজাল খাদ্য উৎপাদনকারী যত বড় শক্তিশালীই হোকনা কেনো তাদের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT