ঢাকা, বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় ব্যাপক উদ্দীপনায় যুবলীগের উদীয়মান নেতা সৌরভ হাসানের জন্মদিন পালিত

প্রকাশিত : 11:59 PM, 1 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আরিফুজ্জামান ইশান: কুষ্টিয়ায় ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে কুষ্টিয়া পৌরসভার প্রয়াত ও সাবেক সফল জননন্দিত চেয়ারম্যান ইসরাইল হোসেন আফুর ছেলে কুষ্টিয়া শহর যুবলীগের উদীয়মান নেতা সৌরভ হাসানের জন্মদিন উদযাপিত হয়েছে। সৌরভ হাসান কুষ্টিয়া জেলা ছাত্রলীগের রাজনীতিতে দীর্ঘদিন সক্রিয়ভাবে জড়িত ছিলেন। এরপর কুষ্টিয়া শহর যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।
ছোটবেলা থেকেই সৌরভ হাসান রাজনীতির পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত আছেন। সবার সাথে সৌহার্দপূর্ণ ব্যবহার ও সহানুভূতিশীল আচরণ তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে। কুষ্টিয়া শহরের সর্বত্র যুবকদের মুখে মুখে সর্বদাই শোনা যায় সৌরভ হাসানের কৃতিত্ব ও মহানুভবতার কাহিনী। দুঃস্থ শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে শহরের বিভিন্ন এলাকার গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে প্রায়শই দাঁড়ান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT