ঢাকা, বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় বিক্রয় নিষিদ্ধ বিপুল পরিমাণ সরকারী ঔষধসহ গ্রেফতার-১

প্রকাশিত : 12:24 AM, 8 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল অদ্য ০৭ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ দুপুর ১২.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন বাড়াদি গ্রামস্থ ধৃত আসামী মোঃ রফিকুল ইসলাম (৫১), এর বসতবাড়ীর শয়ন কক্ষে হতে’’ একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে (i) সেফট্রিয়াক্সেন ০১ গ্রাঃ ইনজেকশন সর্বমোট ২০২টি, (ii) স্বস্তি গর্ভনিরোধক ইনজেকটেবলস ০১ মিঃ লিঃ ভায়াল, সর্বমোট ২০১টি, (iii) ফ্লুক্লক্সাসিলিন ট্যাবলেট ৫০০মিঃ গ্রাঃ সর্বমোট ২০০টি, (iv) এ্যাজিথ্রোমাইসিন ট্যাবলেট ৫০০মিঃ গ্রাঃ সর্বমোট ১৪০টি, (v) কিলম্যাক্স ট্যাবলেট ৫০০মিঃ গ্রাঃ সর্বমোট ১৪০টি, (vi) কিটোনিক ট্যাবলেট ১০ মিঃ গ্রাঃ সর্বমোট ৬০০টি, (vii) সেফিক্সিম ক্যাপসুল ২০০মিঃ গ্রাঃ সর্বমোট ২১০টি, (viii) সিপ্রোফ্লক্সাসিন ট্যাবলেট ৫০০মিঃ গ্রাঃ সর্বমোট ৭০০টি, Injection JMI 1 ml সর্বমোট ৩০০টি, ও চোরাচালানকৃত ভারতীয় ঔষধ (x) Cetirizine Hydrochloride Tablets I.P. 10 mg.সর্বমোট ৩৬০০টি, মোবাইল ফোন-০১টি, সীমকার্ড-০২টি এবং নগদ-৮০০/- টাকা সহ ০১ জন আসামী মোঃ রফিকুল ইসলাম (৫১), পিতা-মৃত আতিয়ার রহমান, সাং-বাড়াদি, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামী’কে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে।

সূত্র, সংবাদ বিজ্ঞপ্তি ॥

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT