ঢাকা, মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় নতুন করোনায় আক্রান্ত ৭২ জন ও মৃত্যু ১ জন

প্রকাশিত : 01:09 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে আজ ১৬ আগস্ট ২০২০ মোট ২৭৮ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১৫৩ , চুয়াডাঙ্গা ৩৪, ঝিনাইদহ ৩৭, মাগুরা ৪০ ও মেহেরপুর ১৪) মধ্যে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ২৮ জন, কুমারখালী উপজেলার ৪ জন, খোকসা উপজেলার ৬ জন, ভেড়ামারা ৫ জন ও মিরপুর উপজেলার ১ জনসহ কুষ্টিয়ায় মোট ৪৪ জন (ঢাকার ল্যাব রিপোর্ট সহ ৭২ জন) নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।

চুয়াডাঙ্গা জেলার ১৮ জন, ঝিনাইদহ জেলার ১৭ জন, মাগুরা ১২ জন ও মেহেরপুর জেলার ৭ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। কুষ্টিয়া জেলার ২ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷

কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ২৮ জনের ঠিকানাঃ , আড়ুয়া পাড়া ৩ জন, কুমারগাড়া ১ জন, কাস্টম মোড় ১ জন, পশ্চিম মজমপুর ১ জন, পূর্ব মজমপুর ১ জন, কালিশংকরপুর ১ জন, চাঁদপুর ১ জন, ৪৫/২ মীর মোহাম্মদ ১ জন, থানাপাড়া ১ জন ও কেজিএইচ ১৭ জন

কুমারখালী উপজেলায় আক্রান্ত ৪ জনের ঠিকানাঃ তেবাড়িয়া ২ জন, কুন্ডুপাড়া ১ জন ও ইউএইচসি কুমারখালী ১ জন।।

মিরপুর উপজেলায় আক্রান্ত ১ জনের ঠিকানাঃ
মিরপুর ১ জন।

ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ৫ জনের ঠিকানাঃ
দক্ষিণ রেলগেট ২ জন ও নওদাপাড়া ৩ জন

খোকসা উপজেলায় আক্রান্ত ৬ জনের ঠিকানাঃ আমবাড়িয়া ১ জন, মাশিলিয়া ১ জন, ডাকবাংলো পাড়া ১ জন, মাঠপাড়া ১ জন, হাসপাতাল গেট ১ জন ও খোকসা ১ জন।

# ঢাকায় পাঠানো ১৫১টি স্যাম্পলের মধ্যে ২৮ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।

# এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ২৩৩৯ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ১৬৩৭ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৪৬ জন ( আজকে দৌলতপুর উপজেলার ১ জনের মৃত্যু হয়েছে)।

ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।

সূএঃডিসি অফিস কুষ্টিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT