ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় নতুন করোনায় আক্রান্ত ৩৭ জন ও মৃত্যু ২ জন

প্রকাশিত : 01:33 AM, 20 August 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে আজ ১৯ আগস্ট ২০২০ মোট ৩৭৬ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১৮৩ , চুয়াডাঙ্গা ৫৯, ঝিনাইদহ ৮৪ ও মেহেরপুর ৫০) মধ্যে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ২৭ জন, কুমারখালী উপজেলার ২ জন, খোকসা উপজেলার ২ জন ও মিরপুর উপজেলার ৩ জন, দৌলতপুর উপজেলার ৩ জনসহ কুষ্টিয়ায় মোট ৩৭ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।

চুয়াডাঙ্গা জেলার ১৭ জন, ঝিনাইদহ জেলার ৩৩ জন ও মেহেরপুর জেলার ২৩ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। চুয়াডাঙ্গা জেলার ২ জন, ঝিনাইদহ জেলার ১ জন ও মেহেরপুর জেলার ৩ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷

কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ২৭ জনের ঠিকানাঃ কোর্টপাড়া ২ জন, হরিনারায়ণপুর ১ জন, কাটিমারা ১ জন, সদর ১ জন, থানাপাড়া ৩ জন, মজুমদার লেন ১ জন, হাউজিং ২ জন, চৌড়হাস ১ জন, মোল্লাতে ঘোরিয়া ১ জন, পাটিকা বাড়ি ১ জন, শাতে বাড়ি ১ জন, গোপাল হর ১ জন, কেজিএইচ ৭ জন, পুলিশ লাইন কুষ্টিয়া ১ জন, আড়ুয়া পাড়া ১ জন ও নারকেল তলা ১ জন।

কুমারখালী উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ চাপড়া ১ জন ও খোর্দ বনগ্রাম ১ জন।

মিরপুর উপজেলায় আক্রান্ত ৩ জনের ঠিকানাঃ
গোপালপুর ১ জন, ফুলবাড়িয়া ১ জন ও মহিষাখোলা ১ জন।

দৌলতপুর উপজেলায় আক্রান্ত ৩ জনের ঠিকানাঃ
ফিলিপনগর ১ জন, উপজেলা দৌলতপুর ১ জন ও বাহিরমাদি চিলমারি ১ জন।

খোকসা উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানাঃ
ফুলবাড়িয়া ১ জন ও জগলবা ১ জন।

# এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ২৪৭২ জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ১৭৩৯ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৫২ জন ( আজকে ২ জনের মৃত্যুসহ)।

ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।

সূএঃডিসি অফিস কুষ্টিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT