ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় দুর্গাপূজার উৎসব-আনন্দে অ্যালকোহল পানে ৩ যুবকের মৃত্যু

প্রকাশিত : 04:57 PM, 28 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আরিফুজ্জামান ইশানঃকুষ্টিয়ায় দুর্গাপূজার উৎসব-আনন্দে বিষাক্ত অ্যালকোহল পান করে তিন যুবকের মৃত্যু হয়েছে। রাতে অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পর আজ বুধবার (২৮ অক্টোবর) ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তারা হলেন- খোকসা উপজেলার কালিবাড়ি বাজারের ভবেশ ঘোষের ছেলে রিপন কুমার ঘোষ (৩২), মিরপুর উপজেলার কান্তদাহ গ্রামের মৃত দেবেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাস (৩৫) ও সদর উপজেলার বড় আইলচারা গ্রামের তপন বিশ্বাসের ছেলে অনিক বিশ্বাস (২১)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, অ্যালকোহল পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিনগত রাত ১২টা থেকে বুধবার ভোর সাড়ে ৪টার মধ্যে ওই তিনজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একে একে তিন যুবকেরই মৃত্যু হয়।
তবে হাসপাতালে থাকা রোগীদের স্বজনরা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যুর বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT