ঢাকা, বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় জাসদের উদ্যোগে পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : 12:59 AM, 2 March 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃ জাকির হোসেন , কুষ্টিয়া প্রতিনিধিঃকুষ্টিয়ার মিরপুর উপজেলা জাসদের উদ্যোগে ঐতিহাসিক অগ্নিঝরা মার্চ’ ৭১ স্মরণে পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদ আয়োজিত সমাবেশে তৎকালীন বাংলাদেশ ছাত্রলীগ,বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যায় শাখার সাধারন সম্পাদক হাসানুল হক ইনু বাংলাদেশের স্বাধীনতার পতাকা ঐতিহাসিক পল্টন ময়দানে সামরিক কায়দায় আনুষ্ঠানিকভাবে উত্তোলন করেন। এ দিনটি উদযাপনের জন্য জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ দেশব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় মিরপুর উপজেলা জাসদের উদ্যোগে সোমবার সকালে উপজেলা জাসদের দলীয় কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালী বের হয়ে মিরপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহাম্মদ শরীফের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মহাম্মদ আব্দুল্লাহ। উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিনের সঞ্চালনে প্রধান বক্তার বক্তব্য দেন, জাসদ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা জাসদের যুগ্ম সাধারন সম্পাদক কারশেদ আলম, আমবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাসদ নেতা মুশিউর রহমান মিলন, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন কবিরাজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গণি, উত্তম কুমার চক্রবর্তী, নাসির উদ্দিন টোকন, মোঃ ফরিদ উদ্দিন আব্দুল জলিল, জামিরুল ইসলাম, আব্দুস শুকুর, জালাল উদ্দিন, বহলবাড়ীয়া ইউনিয়ন জাসদের সভাপতি সাইদুর রহমান মন্টু, আমলা ইউনিয়ন জাসদের সভাপতি আজাম্মেল হক ও সাধারন সম্পাদক রবিউল ইসলাম সেন্টু। এসময় জাসদ নেতা শওকত ইসলাম মিরুল, মিজানুর রহমান মিজান মেম্বার, জাতীয় নারী জোটের নেত্রী মোছাঃ শেফালী খাতুন, মোছাঃ লিপি খাতুন, মোছাঃ রোমানা খাতুন মেম্বার, জাতীয় যুব জোট মিরপুর উপজেলা শাখার সভাপতি নাজমুল হোসেন, সহ-সভাপতি রেজাউল হক তুফান ও সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান বিদ্যুৎ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা জাসদ, ইউনিয়ন জাসদ ও ওয়ার্ড জাসদের বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT