ঢাকা, বৃহস্পতিবার ২৪ জুন ২০২১, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মোঃ খাইরুল আলম কে ফুলের শুভেচ্ছা

প্রকাশিত : 07:53 PM, 26 February 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃ জাকির হোসেনঃআজ কুষ্টিয়ার সার্কিট হাউজ প্রাঙ্গনে কুষ্টিয়া জেলার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম মহোদয়কে কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান
জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কুষ্টিয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, কুষ্টিয়া সদর সার্কেল এবং জনাব মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ। পরবর্তীতে কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ে নবাগত পুলিশ সুপার মহোদয়কে ফুল দিয়ে বরণ এবং গার্ড অব অনার প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT