ঢাকা, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুষ্টিয়ায় ট্রাকচাপায় ব্যাংকার নিহত

প্রকাশিত : 11:45 PM, 14 August 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে শাহিনুর ইসলাম সাবু নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) সকালে সদর উপজেলার ভাদালিয়া-স্বস্তিপুর এলাকায় ঝিনাইদহগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত শাহিনুর ইসলাম সাবুন কুষ্টিয়া সদর উপজেলার গোপালপুর গ্রামের মন্ডলপাড়া এলাকার আছির উদ্দিনের ছেলে। তিনি কর্ম জীবনে যশোর সিটি ব্যাংকে চাকরি করতেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে যশোর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ভাদালিয়া-স্বস্তিপুর এলাকায় ঝিনাইদহগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT