বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় ১০ হাজার পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতা

প্রকাশিত : 04:03 PM, 27 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার গভীর রাতে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মোটরসাইকেলে চট্টগ্রাম থেকে ঢাকায় পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এতে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয় বলে জানান ডিবির ওসি আনোয়ারুল আজিম।

গ্রেফতারকৃতরা হলো- ঠাকুগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানার ঝিকরা ধলুয়া গ্রামের শামসুল হকের ছেলে মো. দুলাল হোসেন (২৮) ও একই এলাকার আল আমিনের ছেলে হুমায়ন কবির (২৩)।

ওসি আনোয়ারুল আজিম জানান, গোপন সংবাদ পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় নম্বরবিহীন একটি মোটরসাইকেল জব্দ করে তল্লাশি করে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে আটক ওই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT