ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমিল্লায় ইয়াবা পরিবহনকালে গ্রেফতার ১মাদক ব্যবসায়ী

প্রকাশিত : 09:16 PM, 16 October 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শুক্রবার(১৬অক্টোবর) সন্ধায় কুমিল্লা সদর উপজেলার কোতয়ালি থানাধীন আমতলী এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে ট্রাকে করে ইয়াবা পরিবহনকালে একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব ১১ এর সদস্যরা।এসময়ে গ্রেফতারকৃত আসামীর হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৫,০০০(পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ঢাকা জেলার সাভার মডেল থানার আমিন বাজার বরদেশী গ্রামের মৃত হাতেম হোসেন এর ছেলে মোঃফারুক হোসেন(৪০)।মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT