ঢাকা, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম

কুমিল্লায় ভোটকেন্দ্রে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

প্রকাশিত : 08:15 PM, 20 October 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ এবং বরুড়ার আদ্রা ইউনিয়ন পরিষদসহ ৭ ইউনিয়নের উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। তবে ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুবই কম।

এদিকে বরুড়ার আদ্রা ইউনিয়নের উপনির্বাচনের কাকৈইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর ঘণ্টাখানেক আগে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল করিম ও স্বতন্ত্র প্রার্থী সেলিমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

এতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকসহ বেশ কয়েক জন আহত হয়েছেস। হামলা ও সংঘর্ষের ঘটনায় ওই কেন্দ্র ভোটারশূন্য হয়ে পড়েছে।

এছাড়া বরুড়া হেরপেটি কেন্দ্রের সামনে আনারস প্রতীকের প্রার্থীর গাড়ি ভাঙচুর করায় আতঙ্কে ভোট দিতে আসছেন না মানুষ। এমন অভিযোগ আনারস প্রতীকের প্রার্থী সেলিমের।

তবে বরুড়া থানার ওসি সত্যজিৎ বড়ুয়া জানান, আদ্রা ইউনিয়নের উপনির্বাচনে কোনো কেন্দ্রে হামলা ও সংঘাতের ঘটনা ঘটেনি। কেন্দ্রের বাইরে বিচ্ছিন্ন কোনো সংঘর্ষের ঘটনা ঘটলেও আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। যেখানে সমস্যা হয়েছে সেখানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT