ঢাকা, শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমিরের ‘কুচকাওয়াজ’!

প্রকাশিত : 10:04 AM, 28 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দল বেঁধে লাইনে দাঁড়িয়ে কুচকাওয়াজ কি শুধু সৈনিকরাই করতে পারে? না! এবার কুচকাওয়াজ করে দেখাল কুমিরও! যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ববি ওমার নামক এক লোক কুচকাওয়াজরত এই কুমিরদের একটি ভিডিও করেন। সেই ভিডিওটি নিয়ে একটি খবর প্রকাশ করে ইউপিআই। তার পরই ব্যাপারটি অনলাইনে ছড়িয়ে যায় এবং বেশ সাড়া জাগায়।

ববি ওমার ফেসবুকের একটি পোস্টে বলেন যে তিনি ফোর্ট লডার্ডেল থেকে প্রায় ৪০ মাইল পশ্চিমে বিগ সাইপ্রেস ন্যাশনাল প্রিসার্ভে যাচ্ছিলেন, তখন সন্ধ্যার দিকে তিনি যাওয়ার পথে দেখলেন একদল কুমির সারিবদ্ধ হয়ে রাস্তা পার হয়ে একটি পুকুর থেকে কাছের একটি খালের দিকে যাচ্ছে। ‘এটাকে আমি বলতে চাই কুচকাওয়াজরত কুমির!’ লিখলেন ওমার।

ওমার কুমিরদের কিছু স্থিরচিত্রও তোলেন। তিনি কুমিরদের থেকে সবসময় নিরাপদ দূরত্ব বজায় রেখেছেন বলে জানান। ওমার ফেসবুকে লিখেন, ‘আমি কুমিরদের এবং সব প্রকারের প্রাণীকে ভালোবাসি, তাদের নির্জনতাকেও, ফলে তাদের যাতে কোনো সমস্যা না হয় কিংবা নিজেও যাতে তাদের দ্বারা আহত না হই, সেজন্য বড় ওয়াইল্ডলাইফ লেন্স দিয়ে দূর থেকে ভিডিও করেছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT