ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কুমারখালীতে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে তৃতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু

প্রকাশিত : 10:14 PM, 9 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নের দরামপুর গ্ৰামের আহম্মদ ডাক্তার এর ছেলে ৮ বছরের তৃষাণ নামে একটি ছেলে পদ্মানদীতে মাছ ধরতে গিয়ে নদীতে পড়ে পানিতে ডুবে মৃত্যু হয়েছে।
৯ই সেপ্টেম্বর বুধবার দুপুরে বন্ধুদের সাথে নিয়ে দয়ারামপুর শ্মশানের পাশে পদ্মনদীতে মাছ ধরতে যায় তৃষাণ, হঠাৎ পানিতে পড়ে স্রোতে তলিয়ে যায় তৃষাণ । এই সময় তার সাথে থাকা বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন এসে প্রায় ২ ঘন্টা খোঁজাখুঁজি করে তৃষাণ এর মৃত দেহ পাওয়া যায়। পরে কুমারখালী ফায়ার সার্ভিস উদ্ধারকারি টিম দ্রুত কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তৃষাণ কে মৃত বলে ঘোষণা করেন। এই সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT