ঢাকা, শুক্রবার ৩০ জুলাই ২০২১, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ রক্ষক যেনো ভক্ষকের ভুমিকায় না যায়! কুষ্টিয়ায় অবৈধ উপায়ে কাউন্সিলরের অফিস নির্মাণের অভিযোগ ◈ বিশ্বে করোনায় মৃত্যু ৪২ লাখ ছাড়াল ◈ জনগণের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতে বিএনপির মিথ্যাচার : ওবায়দুল কাদের ◈ যার হয়ে জেলে ছিলেন মিনু, অবশেষে গ্রেপ্তার সেই কুলসুমী ◈ মন্ত্রিপরিষদ সচিবের সঙ্গে বৈঠক কারখানা খুলে দিতে প্রধানমন্ত্রীর কাছে ব্যবসায়ীদের আবেদন ◈ হকিতে আর্জেন্টিনাকে হারিয়ে কোয়ার্টারে ভারত ◈ টোকিও অলিম্পিক: সাঁতারে বিশ্ব রেকর্ড গড়ল চীন ◈ ঠিক সময়ে শুটিং শেষ না হলে পারিশ্রমিক দ্বিগুণ! ◈ মেরিলিন মনরোর বায়োপিক নিয়ে খারাপ খবর ◈ সিগারেট নয়, গাঁজায় ভবিষ্যৎ দেখছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো

কিশোরগঞ্জে খাস কামরা থেকে বিচারকের ব্যাগ চুরি

প্রকাশিত : 07:35 PM, 24 September 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কিশোরগঞ্জে তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজু’র খাস কামরা থেকে তাঁর ব্যাগ চুরির ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১২টা ৪০ মিনিটে তিনি খাস কামরায় ব্যাগটি রেখে এজলাসে বসে বিচারকাজ পরিচালনা করার সময়ে এই চুরির ঘটনাটি ঘটে।

আদালত সূত্র জানায়, জেলার তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজু খাস কামরায় তাঁর ব্যাগটি রেখে বেলা ১২টা ৪০ মিনিটে এজলাসে বসেন। পরে বিচারকাজ শেষে দুপুর ২টায় তিনি এজলাস থেকে নেমে খাস কামরায় যান। তখন তিনি তাঁর ব্যাগটি দেখতে না পেয়ে খোঁজাখুজি করেন এবং ব্যাগটি চুরি হয়েছে নিশ্চিত হন।

ব্যাগটিতে বিচারকের জাতীয় পরিচয়পত্রের স্মার্টকার্ড, প্যান ড্রাইভ, সোনালী ব্যাংকের ভিসা কার্ড, নগদ তিন হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল। এ ঘটনায় আদালতের বেঞ্চ সহকারী মোঃ মুজিবুর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও আদালত সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চোরকে শনাক্ত এবং চুরি যাওয়া ব্যাগটি উদ্ধারের চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT