শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ঈদ উপহার ও ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন

প্রকাশিত : 11:16 AM, 9 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কিশোরগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু’র উদ্যোগে মটরযান শ্রমিক, নাপিত ও অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ-উল-ফিতরের উপহার বিতরণ ও করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করা হয়।

শুক্রবার (৭ মে) বিকেলে কিশোরগঞ্জ ক্লাবের টেনিস গ্রাউন্ড মাঠে প্রায় দুইশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে কিশোরগঞ্জ সদরের বিভিন্ন এলাকায় আরও দেড় শতাধিক অসহায় পরিবারে খাদ্য সামগ্রী দেয়া হবে। খাদ্য সামগ্রীর উপহারে রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তৈল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি মুড়ি, ১ কেজি লবণ ও ২ কেজি পেঁয়াজ।

সৈয়দ আশরাফুল ইসলাম হটলাইন বিগ্রেড কিশোরগঞ্জ ও এ্যাড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু’র সহযোগিতায় করোনা রোগীদের জন্য ফি এ্যাম্বুলেন্স সার্ভিস এর শুভ উদ্বোধন করা হয়। দুটি ফোন নাম্বারে ২৪ ঘণ্টা এ্যাম্বুলেন্স সার্ভিস পাওয়া যাবে। এ্যাম্বুলেন্স সেবার দায়িত্বে থাকবে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী (০১৭৭৮-৬৭৭৪৪৬) ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের শিবলী (০১৭৭৮-৬৭৬৩৯৪)।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT