ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

কাল থেকে শুরু গণস্বাস্থ্যে করোনার আরটি-পিসিআর পরীক্ষা

প্রকাশিত : 08:40 PM, 29 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গণস্বাস্থ্য নগর হাসপাতালে করোনাভাইরাসের (কভিড-১৯) রোগীদের জন্য আরটি-পিসিআর পরীক্ষা কার্যক্রম আগামীকাল শনিবার শুরু হতে যাচ্ছে। আজ শুক্রবার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, শনিবার বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালের ৬ষ্ঠ তলায় গেরিলা কমান্ডার মেজর এটিএম হায়দার বীর উত্তম মিলনায়তনে এই কার্যক্রমের উদ্বোধন করবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক নজরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। এতে শুভেচ্ছা বক্তব্য রাখবেন গণস্বাস্থ্য নগর হাসপাতালের অধ্যাপক ডা. মাহবুবুর রহমান ও ডা. বদরুল হক।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগী সংগঠন গণস্বাস্থ্য আরএনএ বায়োটেক লিমিটেডের সার্বিক সহায়তায় একটি অত্যাধুনিক মলিকিউলার ডায়াগনস্টিক ল্যাবরেটরি স্থাপন করার কাজ হাতে নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে কেভিড-১৯ রোগীদের আরটি-পিসিআরের মাধ্যমে রোগ নির্ণয়ের জন্য কার্যক্রম শুরু হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT