ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের অবিরাম প্রচার ◈ ভারতের থেকে ২০ লাখ ডোজ টিকা আসছে বুধবার ◈ দুর্নীতি ও জঙ্গীবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : রাষ্ট্রপতি ◈ করোনায় আক্রান্ত ১০ হাজার পুলিশের জন্য ক্ষতিপূরণ চেয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ◈ ভূমি জালিয়াতি-হয়রানি রোধে আইন হচ্ছে : ভূমি সচিব ◈ ঋণের দুর্বলতা খুঁজতে ৯ সদস্যের কমিটি ◈ এসডিজি অর্জনে শিল্পায়নের কোনো বিকল্প নেই : শিল্পমন্ত্রী ◈ তিন মাসের মধ্যে ওটিটি নীতিমালার খসড়া তৈরি করার নির্দেশ ◈ দেশের সকল প্রান্তে দেশীয় প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ◈ অপরাধীদের রাজনৈতিক পরিচয় থাকলেও ছাড় দেওয়া হবে না ॥ কাদের

কালকিনিতে মোটরসাইকেল-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১

প্রকাশিত : 05:07 PM, 17 December 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার ভাঙ্গাব্রীজ নামকস্থানে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এ নিহতের ঘটনা এলাকাবাসীর মাঝে ছরিয়ে পড়লে ঘটনাস্থলে দুই ঘন্টা ব্যাপী রাস্তায় গাছের গুরি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী। এতে করে রাস্তায় গাড়ি চলা-চল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, ঢাকা- বরিশাল মহাসড়কের উপজেলার বালীগ্রাম এলাকার পান্তাপাড়া ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানে বুধবার দিবাগত রাত ১০টার দিকে বরিশালগামী একটি পন্যবাহি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া গ্রামের লিটন হাওলাদারের স্কুল পড়ুয়া ১০ম শ্রেণীর ছাত্র সোহান হাওলাদার ঘটনাস্থলেই নিহত হয়। আর মারাত্মকভাবে আহত হন একই গ্রামের মোহাম্মদ হাওলাদারের ছেলে রহমান ও মফেজ হাওলাদারের ছেলে সুমন। পরে তাদের দুইজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে রহমানের মৃত্যু হয়। এ নিহতের ঘটনা এলাকাবাসীর মাঝে ছরিয়ে পড়লে ঘটনাস্থলে দুই ঘন্টা ব্যাপী রাস্তায় গাছের গুরি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী। এতে করে রাস্তায় গাড়ি চলা-চল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে আহত সুমন হাওলাদারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। এবং দুর্ঘটনাস্থলে এখনও পুলিশ মোতায়ান রয়েছে। যাতে করে কোন প্রকার পূনরায় যানজট সৃষ্টি না হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT