মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কার্ড ছাপানোর পরও যে কারণে বিয়ে ভেঙে দিয়েছিলেন সালমান!

প্রকাশিত : 09:48 AM, 19 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

য়স ৫৫ পেরিয়েছে। কিন্তু তারপরও বলিউডের ‘সবচেয়ে কাঙ্খিত ব্যাচেলরের’ তালিকায় প্রথমদিকেই আছেন সালমান খান। এমনকি ‘ভাইজানের’ জীবনের প্রেমিকার সংখ্যাও নেহায়েত কম নয়।

এই বয়সেরও হাজারো তরুণীর স্বপ্নের পুরুষের আসনে থাকা সালমান খান ১৯৯৯ সালে কার্ড ছাপানোর পরও নিজের বিয়ে ভেঙে দিয়েছিলেন। কারণ হিসেবে জানিয়েছিলেন, তার নাকি বিয়ে করতে ইচ্ছে করছে না!

ঘনিষ্ঠ বন্ধু, প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা সালমান খানের বিয়ে নিয়ে এসব কথা ফাঁস করেছেন।

সাজিদ নাদিয়াদয়ালা জানান, ১৯৯৯ সালে সালমান আমাকে বলল, চলো দুই বন্ধু একদিনে বিয়ে করি। ঠিক হয়, ১৮ নভেম্বর সালমানের বাবার জন্মদিনে দুই বন্ধু বিয়ে করব। সবকিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি সালমানের কার্ড ছাপা ও বিলি করাও হয়ে গিয়েছিল। হঠাৎই ৫-৬ দিন আগে সালমান বলে আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না। তবে সালমান অবশ্য আমার বিয়েতে হাজির হয়েছিলেন। বিয়ে খেতে এসে আমাকেও  বিয়ের আসর থেকে বিয়ে না করে পালিয়ে যাওয়ার বুদ্ধি দিয়েছিল।

তবে কার সঙ্গে সালমানের বিয়ে ঠিক হয়েছিল সে ব্যাপারে মুখ খোলেননি সাজিদ। গুজব আছে সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমানের। আর সঙ্গীতার প্রতারণার কারণেই নাকি বিয়ে ভেঙেছিলেন সালমান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT